বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই

টাঙ্গাইল প্রতিনিধি / ২৮১
নিউজ আপঃ রবিবার, ২২ মে, ২০২২, ২:৫৬ অপরাহ্ন

টাঙ্গাইলের অরজিনাল ‘ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা হাসির রাজা আহসান আলী ইন্তেকাল করিয়াছে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৫০) বছর।

রোববার (২২ মে) দুপুর ১টা ৪০ মিনিটে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহসান আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন ও কৌতুক পরিচালক বিপুল খন্দকার।

তিনি টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা রামপাল গ্রামের বাসিন্দা বাবর আলীর ছেলে ছিলেন। আহসান আলী দুই স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কৌতুক এ অভিনেতার শ্যালক জজ আলী জানান, ‘দীর্ঘদিন যাবত ক্যান্সারে আক্রান্ত ছিলেন আহসান আলী। এছাড়া তার লিভারেও পানি জমা ছিল। রোববার সকালে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে শহরের একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে থেকে পরে আহসান আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান আহসান আলী।

পারিবার সূত্রে জানা যায়, আহসান আলী এক সময়ে কৃষি কাজ করে সংসার চালাতেন। তিনি ২০ বছর আগে ক্যাসেটের মাধ্যমে ও পারা মহল্লার অনুষ্ঠানে অভিনয় করে তিনি ‘ভাদাইমা’ হিসেবে পরিচিতি লাভ করেন। কয়েক বছর ধরে টাঙ্গাইলের ভাদাইমা হিসেবে দেশ বিদেশে ব্যাপক সারা ফেলে দেন এই কৌতুক অভিনেতা।

ভাদাইমার মৃত্যুতে দাইন্যা গ্রামে নেমেছে শোকে ছায়া এবং কৌতুক শিল্পের ব্যাপক ক্ষতি হল বলে মনে করেন কৌতুক সহকর্মীরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর