বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার 

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ১২২
নিউজ আপঃ শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪, ৪:৪২ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় নাঈম হোসেন(২৩)নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (১৯ জানুয়ারী) সকাল ১১ টার দিকে এ লাশ উদ্ধার করা হয়। তবে ঘটনা ঘটে আনুমানিক সকাল সাড়ে ৭টার দিকে।
জানা যায়,বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা আঠালিপাড়া এলাকার নান্নু আলীর বড় ছেলে নাঈম হোসেন।সে টাঙ্গাইলে অবস্থিত নাসির গ্লাস ফ্যাক্টরিতে চাকরি করতো। গত তিন মাস আগে বাঘা উপজেলার,বাউসা ইউনিয়ন এর অমরপুর গ্রামের,কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীর সাথে তার বিয়েও হয়েছে। ঘটনার দিন তার স্ত্রী বাবার বাড়ি ছিলেন। বৃহস্পতিবার দ্বিবাগত রাতে ঔষধ খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন নাঈম। সকালে তার মা ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে পরে প্রতিবেশীর সহযোগিতায় পাশের ঘরের পেছনের খোলা জানালা দিয়ে প্রবেশ করতেই চোখে পড়ে ঝুলন্ত লাশ। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।
পরিবার সুত্রে জানা যায়, নাঈমের বাবা দিনমজুরি কাজে এলাকার বাইরে থাকায় পুরো বাড়িতে শুধু নাঈম ও তার মা ছিলেন। কিছু দিন যাবৎ নাঈম হাসানের প্রসাবের ইনফেকশন জনিত কারণে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।প্রসাবের সময় প্রচন্ড জ্বালা করতো।গুরুত্বর এই রোগের কারনে নাঈম আত্মহত্যা করতে পারে বলে ধারণা তার পরিবারের।
বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম জুয়েল জানান, মৃত নাঈম হোসেনে(২৩) শারীরিক অনেক অসুস্থর কথা আমরা জানতে পারি। গত দুমাস আগে তার বউ চলে গেছে। বিভিন্ন কারণে মানসিক সমস্যায় ছিলো। বাঘা থানায় একটি ইউডি মামলা হচ্ছে। কারও কোন অভিযোগ না থাকায় লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share