শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় টিকটক করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু 

এ কে আজাদ  রাজবাড়ী / ১৭২
নিউজ আপঃ বুধবার, ২ মার্চ, ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালীধীন কালিকাপুর রেলওয়ে ব্রিজের উপর টিকটক করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে হোসেন (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার (২ মার্চ) সকাল ১০টায় উপজেলা কালিকাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
মৃত হোসেন পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মুছিদাহ গ্রামের রেজাউল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, হোসেন পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নেওয়ার পরে কয়েকজন বন্ধুর সঙ্গেে কালিকাপুর রেল ব্রিজে ঘুরতে যায়। পরে বন্ধুদের সাথে টিকটকে মেতে ওঠে কিন্তু হঠাৎ রাজবাড়ী গামী একটি ট্রেন এসে পৌঁছালে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সঙ্গে থাকা তার বন্ধুরা পালিয়ে চলে যায়।

এ বিষয়ে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, বিষয়টি আপনাদের মাধ্যমে জানতে পারলাম। এখনই ফোর্স পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর