শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

সাভারে জমি দখলের চেষ্টা ও মারধরের মামলায় যুবলীগের ৬ নেতাকে কারাগারে প্রেরন

নিজস্ব প্রতিনিধি / ২৩৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৯:২০ পূর্বাহ্ন

সাভারে মটরসাইকেল মহড়া দিয়ে অন্যের জমি দখলের চেষ্টা ও হত্যার উদ্দেশ্যে মারধরের মামলায় ভাকুর্তা ইউনিয়নের যুবলীগের ৬ নেতাকে কারাগারে প্রেরন করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে জমি দখল,চাঁদাবাজীসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাদের কারাগারে প্রেরনের খবরে এলাকায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

জানাগেছে ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাপুর মৌজায় ৭৪.০৫ শতাংশ জমি ক্রয় করে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছেন রাজধানীর বাসিন্দা তোফাজ্জেল হোসেন তুষার ও তার কয়েক বন্ধু। উক্ত জমি দখলের জন্য এলাকার একটি সন্ত্রাসী গ্রুপ সম্প্রতি নানামুখী ষড়যন্ত্র করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ১লা মার্চ স্থানীয় সন্ত্রাসী ও ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি আওলাদ হোসেন,সহ সভাপতি ইমরান হোসেন, ক্রিড়া সম্পাদক শাহীন আলম শাহীন, ৪ নম্বর ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক জাফরসহ যুবলীগ নেতা আসকরুনী ও কবির হোসেনের নেতৃত্বে সন্ত্রাসীরা ১৫/১৬টি মটরসাইকেলযোগে এসে হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে গুরতর আহত করেন তোফাজ্জেল হোসেন তুষার ও তার আরও দুই বন্ধুকে। পরে হাসপাতালে চিকিৎসা নিয়ে তোফাজ্জেল হোসেন তুষার বাদী হয়ে ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের ৬ নেতার নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। আসামীগন গতকাল বৃহস্পতিবার ঢাকা জেলা দায়েরা জজ আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাদেরকে কারাগারে প্রেরন করেন। যুবলীগ নেতা এ আসামীদের বিরুদ্ধে জমিদখল ও চাঁদাবাজীর একাধিক মামলা রয়েছে। তারা এলাকার প্রভাবশালী নাসির ও তফিজের অনুসারী। এ আসামীদের কারাগারে প্রেরনের খবরে এলাকায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর