মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত বের হওয়া সম্পূর্ণ নিষিদ্ধ

প্রতিবেদকের নাম / ১৩৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৪ মে, ২০২০, ৭:৩২ অপরাহ্ন

করোনাভাইরাস মহামারীর কারণে সরকার সাধারণ ছুটির মেয়াদ আরও ১১ দিন বাড়িয়েছে। ছুটি কার্যকর থাকবে ১৬ মে পর্যন্ত। এ ছুটি চলাকালে রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত কোনোভাবেই বাড়ির বাইরে বেরোনো যাবে না।

সোমবার (৪ মে) মন্ত্রিপরিষদ বিভাগ এক আদেশ জারি করেছে।

মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. ছাইফুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, ওই প্রস্তাবগুলো প্রধানমন্ত্রী অনুমোদন করেছেন।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, এছাড়া এক উপজেলা বা এক জেলা থেকে অন্য উপজেলা বা জেলায় যাওয়া যাবে না। সাধারণ ছুটি চলাকালীন কোনো শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখা যাবে না।আদেশে বলা হয়েছে, “ঈদুল ফিতরের সরকারি ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

ওই সময়ে আন্তঃজেলা গণপরিবহন বন্ধ থাকবে।”সংক্রমণের হার বাড়তে থাকায় সরকার ইতিমধ্যে লকডাউনের মেয়াদ ১৬ মে পর্যন্ত বাড়ানোর ঘোষণা দিয়েছে।একই আদেশে বলা হয়, ঈদ উপলক্ষে বিকাল ৫টা পর্যন্ত শপিংমল ও দোকানপাট খোলা রাখা যাবে।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, “সাধারণ ছুটির সময় এক জেলা থেকে আরেক জেলা এবং এক উপজেলা থেকে আরেক উপজেলায় জনসাধারণের চলাচল কঠোরভাবে নিয়ন্ত্রিত থাকবে। জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী এই নিয়ন্ত্রণ সতর্কভাবে বাস্তবায়ন করবে।

”কপিরাইট © www.bangladeshtoday.net


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর