শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মুক্তিযুদ্ধ মঞ্চের আংশিক কমিটি ঘোষণা রাজশাহী জেলার বাঘা উপজেলা

প্রতিবেদকের নাম / ১৫১
নিউজ আপঃ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ১১:০৯ পূর্বাহ্ন

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ
রাজশাহী জেলার বাঘা উপজেলা  মুক্তিযুদ্ধ মঞ্চ শাখা কমিটি গঠিত হয়েছে। রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ বাঘা উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয় নাহিদ হাসান টনি।সোমবার (১৩ জুলাই) সন্ধ্যা পর রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ফারজানা মুস্তারী তৃষা জেলা কমিটির অফিসিয়াল প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়া হয়।
বাঘা উপজেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের নির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহান বলেন,  মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চে কাজ করে যাব।
কমিটির সাধারন সম্পাদক নাহিদ হাসান টনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। সেই সাথে ধন্যবাদ জানায় সিনিয়রগন আমাকে এই সুন্দর কমিটির বাঘা উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়াতে। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সরকারী সুযোগ-সুবিধার ক্ষেত্রে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
 বাঘা উপজেলা শাখার নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ.সভাপতি রাসেল আহমেদ , যুগ্ন সাধারণ সম্পাদক তাজমির আহমেদ পিয়াস, সাংগঠনিক সম্পাদক শান্ত বিশ্বাস , দপ্তর সম্পাদক আশিক মাহমুদ , প্রচার সম্পাদক হাসান আলী , উপ প্রচার সম্পাদক শামীম রেজা সবুজ , সদস্য সাজিদুল ইসলাম, সদস্য মৃদুল ইসলাম।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share