রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হরিপুরে পুকুরের পানি থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার

এ বি এম কাইয়ুম স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও জেলা৷ / ২৩২
নিউজ আপঃ মঙ্গলবার, ২৯ জুন, ২০২১, ৩:০৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের চাপধা গ্রামের এক পুকুরের পানি থেকে জহির উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধের উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের চাপধা গ্রামের মৃত মহর আলীর ছেলে।
সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বর্ষা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানাযায়, জহির উদ্দিন (৬৫) সোমবার মসজিদে ফজরের নামাজ  পড়তে যাওয়ার পর থেকে সে আর বাড়ি ফিরে আসে নাই।
সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে বাড়ির পাশে চাপধা পুকুরের পানিতে ভাসমান অবস্থায় জহির উদ্দীনের লাশ দেখতে পাওয়া যায়। পরে বিষয়টি হরিপুর থানা পুলিশকে অবহিত করলে থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
হরিপুর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) এস এম আরঙ্গজেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন  জহির উদ্দীনের উদ্ধার করে মঙ্গলবার ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর