রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় ইউপি সদস্য ফেনসিডিলসহ আটক ২

প্রতিবেদকের নাম / ২৩২
নিউজ আপঃ শুক্রবার, ২৪ জুলাই, ২০২০, ৬:২৫ অপরাহ্ন

বাঘা উপজেলা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলায় ২৫ বোতল অবৈধ ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছেন পুলিশ। বুধবার (২২ জুলাই) দিবাগত রাত আনুমানিক ২টার সময় উপজেলার আলাইপুর এলাকা থেকে তাদের আটক করে। আটককৃদের মধ্যে একজন ইউপি সদস্য। আটককৃতরা হলেন আলাইপুর এলাকার মাদক ব্যবসায়ী ইউপি সদস্য রুবেল হোসেন মন্ডল (৩৪) পিতা-আব্দুস সামাদ মন্ডল, সিদ্দিকুর রহমান(৩৬) পিতা-ছামের আটক করেন।
বাঘা থানা সূত্রে জানা যায়,এস,আই সইবুর,এস আই আতাউর,এ এস আই শাহ আলম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আলাইপুর এলাকায় অভিযান চালিয়ে প্লাস্টিকের ব্যাগে ভারতীয় নিষিদ্ধ ২৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রুবেল ও সিদ্দিককে কালাম মন্ডলের বাড়ির মেইন গেটের সামনে হতে তাদের করে।সে সময় অপর আসামী আবুল কালাম মন্ডল(৪৫)পিতা-মৃত সোলাইমান মন্ডল পুলিশের উপস্থিতি টের পেয়ে রাতের অন্ধকারে দৌড়ে পালিয়ে যায়।পাকুড়িয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য রুবেল হোসেন মন্ডল এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলাসহ বাঘা থানায় মাদক আইনের আরও ৮ টি মামলা রয়েছে।অবৈধ মাদক ব্যবসায়ী সিদ্দিকুর রহমান (৩৬) এর বিরুদ্ধেও বাঘা থানায় আরো ৯টি মাদক আইনের মামলা রয়েছে। পলাতক আসামী কালাম মন্ডল এর বিরুদ্ধে ২ টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। এস,আই সইবুর বাদী হয়ে বৃহস্পতিবার জিডি নং-৭৫৭ তাদের বিরুদ্ধে  মাদক আইনে মামলা করেন।
উল্লেখ্য ইউপি সদস্য রুবেল,সিদ্দিক ও কালাম মন্ডলসহ স্থানীয় আরো অনেকে দীর্ঘদিন যাবত মাদকের এই রমরমা ব্যবসা করে আসছে।সম্প্রতি পদ্মা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় পার্শ্ববর্তী দেশ ভারত থেকে আলাইপুর এলাকার নদীর বিভিন্ন ঘাটে অবৈধভাবে ফেন্সিডিল,গাঁজা,ইয়াবা ও গরুসহ বিভিন্ন মালামালের ব্যবসা করে আসছে।গোপন সূত্রে উঠে আসে, স্থানীয় কিছু প্রভাবশালীকে হাত করে তারা এই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।
এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম বলেন,আটককৃত আসামীদের বিরুদ্ধে অতীতের ৭-৮ টি করে মামলা রয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ জুলাই)সকালে তাদের আদালতে মাধ্যমে জেলহাজতে   প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর