রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আন্তর্জাতিক কাস্টমস দিবসে বর্ণিল সাজে সেজেছে বেনাপোল কাস্টম হাউজ

প্রতিবেদকের নাম / ৩৪৪
নিউজ আপঃ রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০, ৩:৫১ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি : প্রতি বছরের ন্যায় এবারও আন্তর্জাতিক কাস্টমস দিবসে-২০২০ বেনাপোল কাস্টম হাউজে সারা দিন ব্যাপী নেয়া হয়েছে নানা কর্মসূচি। এ উপলক্ষে বেনাপোল কাষ্টম হাউসসহ বন্দর এলাকায় সাজানো হয়েছে বর্নিল সাজে। বিভিন্ন ব্যান্যার ফেস্টুণে ভরে গেছে বেনাপোল বন্দর এলাকা। প্রতি বছরের ন্যায় এ দিনে বিশ্বের ১৮২টি দেশের সাথে ’দি ওয়াল্ড কাষ্টমস ওরগানাইজেশন’ কর্তৃক সদস্য রাষ্ট্র হিসাবে বাংলাদেশ কাষ্টমস দিবসটি পালন করে থাকেন।
এ দিবসে রোববার (২৬ জানুয়ারি) সকালে কাস্টম হাউস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বেনাপোল বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করবেন। পরে বেনাপোল কাস্টমস ক্লাবে এক সেমিনারের আয়োজন করা হয়েছে। সন্ধায় কাষ্টমস অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এবারের প্রতিপাদ্য বিষয় হলো ঈঁংঃড়সং ভড়ংঃবৎরহম ঝঁংঃধরহধনরষরঃু ভড়ৎ ঢ়বড়ঢ়ষব, চৎড়ংঢ়বৎরঃু ধহফ ঃযব ঢ়ষধহবঃ এর উপর আলোচনা করবেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।
সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থাকবেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপ¯ি’ত থাকবেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর আপীল ও অব্যাহতি ) মো: মেফতাহ উদ্দিন খান, যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার মোহাম্মদ জাকির হোসেন, যশোর জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা, ও বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন। সেমিনারে সভাপতিত্ব করবেন বেনাপোল কাস্টম কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখবেন যুগ্ম কমিশনার মোহাম্মদ শহিদুল ইসলাম ও মূল প্রবন্ধ উপ¯’াপন করবেন অতিরিক্ত কমিশনার ড. মোঃ নেয়ামুল ইসলাম।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর