রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা……প্রতিমন্ত্রী মহিব। রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এভারগ্রীন বি.এস.এস.লিঃ ২য় বারের মতো শ্রেষ্ট পদক অর্জন

প্রতিবেদকের নাম / ৩১৯
নিউজ আপঃ শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ১১:২৬ পূর্বাহ্ন

বিশ্বনাথ প্রতিনিধি : ৪৮ তম জাতীয় সমবায় দিবসউপলক্ষে বিশ্বনাথ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত রেলী ও অালোচনা সভা শেষে এভারগ্রীনকে ২য় বারের মতো বিশ্বনাথ উপজেলার শ্রেষ্ট সমিতি ঘোষনা করে পদক প্রদান করা হয়।

অাজ শনিবার ২নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে বাংলাদেশ সমবায় ব্যাংকের মাননীয় পরিচালক ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এস.এম.নুনু মিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।এতে ২০১৭ সালের শ্রেষ্ট সমবায়ী পদকপ্রাপ্ত বিশিষ্ট বীমাব্যক্তিত্ব শেখ হাসান মাহমুদ রিপন পরিচালিত ” এভারগ্রীন বি.এস.এস. লিঃ” এর সভাপতি জয়ন্ত কুমার দাশ সমিতির পক্ষ থেকে পদক গ্রহন করেন ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর