সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিজিবির অভিযানে ভারতীয় গরু,পাতার বিড়িসহ পাচারকারী আটক

মনগর (সাতক্ষীরা) প্রতিনিধি / ৭০
নিউজ আপঃ মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৩:২৪ অপরাহ্ন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় নীলডুমুর বর্ডারগার্ড ব্যাটালিয়নের অভিযানে ভারতীয় ৪টি গরু, ৩১৪০ প্যাকেট পাতার বিড়ি,২টি নৌকা সহ পাচারকারী রোকন (২৩) নামে এক জন ও পাচারকৃত ৮ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৩১মে ) ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার কৈখালী আর বি,জি ক্যাম্প সংলগ্ন ৫ নদীর মোহনায় অভিযান চালিয়ে আটক করা হয় এ সকল মালামাল ও ব্যক্তিদের।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি নীলডুমুর ১৭ ব্যাটালিয়নের কৈখালী আর,বি,জি,বির হাবিলদার এনামুল হকের নেতৃত্বে একটি টহল দলের সদস্যরা আটক করেন।

সাতক্ষীরাস্থ নীলডুমুর বিজিবি ১৭ ব্যাটালিয়নের কৈখালী আর, বিজিবির কোম্পানি কমান্ডার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবি সদস্যরা চোরকারবারি চক্রের সদস্যের একজন সহ গরু,পাতার বিড়ি, নৌকা, ও পাচারকৃত ৮ জনকে আটক করেন। আটককৃত পাচারকারিদের শ্যামনগর থানায় সোপর্দ করা হয়েছে।

আটককৃত গরু,বিড়ি,নৌকা, বসন্তপুর কাস্টমে জমা করা হয়েছে। যাহার আনুমানিক মূল্য ৪ লক্ষ ৮ হাজার ৫০০ টাকা । শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কার্জী ওয়াহিদ মুর্শেদ এ বিষয়ে বলেন, বিজিবি কর্মকর্তাবৃন্দ আটককৃত পাচারকারিদের থানায় জমা দিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর