সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আটঘরিয়ায় ১৯ শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি / ৮৩
নিউজ আপঃ সোমবার, ৩০ মে, ২০২২, ৩:১৭ অপরাহ্ন

পাবনার আটঘরিয়া উপজেলায় ১৯টি শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই আসবাব পত্র বিতরণ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ মুন্তাকিম বিল্লাহ, উপজেলা ডেভোলেপমেন্ট ফ্যাসালিটিটর মোঃ গোলাম রব্বানী, আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান রানাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক।

জানাযায়, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় ১৭ টি মাধ্যমিক বিদ্যালয়, ১ টি কলেহ ও একটি প্রাথমিক বিদ্যালয়ে ২০ লক্ষ টাকা ব্যায়ে ২৮৬ জোড়া ব্রেঞ্চ বিতরণ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর