সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দুর্গাপুরে ১৩২ বোতল ভারতীয় মদসহ আটক ১

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ৮০
নিউজ আপঃ সোমবার, ৩০ মে, ২০২২, ২:৩২ অপরাহ্ন

নেত্রকোনার দুর্গাপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ট্রাকে থাকা ড্রামের ভিতর থেকে ১৩২ বোতল ভারতীয় মদ সহ আহমেদ শরীফ (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার মধ্য রাতে পৌরসভার মধ্যম বাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে দুর্গাপুর সদর ইউপি‘র চকলেঙ্গুরা এলাকার কাজল মিয়ার ছেলে।

এ নিয়ে সোমবার সকালে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মো. এনামুল হক সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নদীর ঘাটে পরিবহনের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিকে জব্দ করা করেন। অভিযুক্তকে দূগার্পুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হলে, আদালত আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, সরকার মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে কাজ করছে। মাদকসেবন ও ব্যবসায়ীদের নির্মূলে পুলিশ কাজ করে যাচ্ছে।

প্রতিদিন বিশেষ টিমের মাধ্যমে অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। শনিবার মধ্য রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে ১৩২ বোতল ভারতীয় মদ সহ এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর