সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কচুয়ায় পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৩

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি / ৯১
নিউজ আপঃ রবিবার, ২৯ মে, ২০২২, ১২:৫০ অপরাহ্ন

চাঁদপুরের কচুয়ায় পৃথক অভিযানে ৫০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২কেজি গাঁজাসহ ০৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল রবিবার কচুয়া থানা পুলিশের বিশেষ অভিযানে এস.আই(নিঃ) মোঃ সুদীপ্ত শাহীন ও এএসআই (নিঃ) সাগর সেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ কচুয়া উপজেলার খাজুরিয়া সাকিনস্থ কুমিল্লা টু চাঁদপুর মহাসড়কের উপর অর্পিতা স্টোর এর সামনে চেকপোষ্টে সকাল ১১:১৫ টায় ডিউটি করাকালীন বোগদাদ বাস এর ভিতর থেকে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি সৈদয় মেহেদী হাসান প্রঃ সবুজ(২৯) কে গ্রেফতার করে।

সে শরিয়তপুরের সদর উপজেলার দক্ষিন আটং গ্রামের মৃত সৈয়দ বাবুল হোসেনের ছেলে। আরেক অভিযানে সকাল ১১.৩৫ ঘটিকায় ২কেজি গাঁজাসহ মোঃ ইকবাল হোসেন (৩৬) ও মোঃ সুমন খন্দকার (৪৩)কে গ্রেফতার করা হয়।

আটককৃত মোঃ ইকবাল হোসেন (৩৬) পাশ্ববর্তী কুমিল্লা জেলার লালমাই উপজেলার শামনপাড়া গ্রামের মৃত আক্তারুজ্জামানের ছেলে এবং মোঃ সুমন খন্দকার (৪৩) একই উপজেলার আইটিটি গ্রামেন মানিক খন্দকারের ছেলে।

পরবর্তীতে আসামিদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা রুজু করিয়া চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর