সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সালথায় নিবন্ধনহীন ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

সালথা (ফরিদপুর) প্রতিনিধি / ৫৬
নিউজ আপঃ রবিবার, ২৯ মে, ২০২২, ১২:০৬ অপরাহ্ন

ফরিদপুরের সালথায় নিবন্ধনহীন তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে।

শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে এসব ক্লিনিক- ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করেন স্বাস্থ্য বিভাগ। অভিযান পরিচালনা করেন ফরিদপুর সিভিল সার্জন ডা. সিদ্দীকুর রহমানের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের একটি টিম।

রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইফতেখার আজাদ বলেন- নিবন্ধন ছাড়াই সালথায় আল কেমি ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, হেথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার ও স্কয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম চলছিল।

তিনি বলেন- বিষয়টি নজরে আসলে গত বৃহস্পতিবার সারাদেশের সাথে সালথার এসব অবৈধ ক্লিনিক- ডায়াগনস্টিক সেন্টার ৭২ ঘন্টার মধ্যে বন্ধের নির্দেশ দেন স্বাস্থ্য অধিদপ্তর।

কিন্তু স্বাস্থ্য অধিদপ্তরের বেধে দেয়া সময় পেরিয়ে গেলেও এসব অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার চালু রাখা হয়। পরে অভিযান চালিয়ে এসব অবৈধ প্রতিষ্ঠানগুলোর কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর