সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন

নীলফামারী প্রতিনিধি / ১০৭
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ২:২৩ অপরাহ্ন

নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে ১৭সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

নীলফামারী সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যানকে সভাপতি ও ইটাখোলা ইউনিয়নের মনি আকতারকে সাধারণ সম্পাদক করা হয় কমিটিতে।

এছাড়া নীলফামারী পৌরসভার সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য তন্বী তালুকদার(সহ-সভাপতি) ও পলাশবাড়ি ইউনিয়নের সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য কুলসুম আকতার(কোষাধ্যক্ষ) হিসেবে রয়েছেন এই কমিটিতে।

কমিটির গঠনের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এতে বক্তব্য দেন ডেমক্রেসিওয়াচ এর অপরাজিতা প্রকল্পের সমন্বয়কারী শাহ কামাল হোসেন।

ডেমক্রেসিওয়াচ এর অপরাজিতা প্রকল্পের সমন্বয়কারী শাহ কামাল হোসেন বলেন, পদাধিকার বলে এই কমিটির সভাপতি উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান এবং অন্যান্য পদগুলো আলোচনা সাপেক্ষে কিংবা প্রার্থী বেশি হলে নির্বাচন করে পূরণ করতে হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর