সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৬৭
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সর্ববৃহৎ অরুয়াইল বাজারের জামে মসজিদ সংলগ্ন রাস্তায় ২টি খু্ঁটি ও বাজারের পূর্বগলির রফিক মেডিকেল হল সংলগ্ন রাস্তায় ২টি খুঁটি থাকায় যান ও মানুষ চলাচলে দুর্ভোগ দেখা দিয়েছে। এ ব্যাপারে কর্তৃপক্ষের সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও খুঁটি অপসারণের উদ্যোগ নেওয়া হচ্ছে না।

স্থানীয় বাসিন্দা ও বাজার ব্যবসায়ীরা বলছেন বারবার মৌখিক অভিযোগ দেওয়া হলেও এই খুঁটিগুলো সরাননি ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস)।

আজ বৃহস্পতিবার ( ২৬ মে ) সরেজমিনে দেখা গেছে, খুঁটিগুলো বাজারের রাস্তার মাঝে বসানোর কারণে রাস্তা দিয়ে ঠেলাগাড়ি,ভ্যানগাড়ি, সিএনজিচালিত অটোরিকশা বাজারের ভেতরে ঢুকতে পারেনা।

ফলে অসুস্থ রোগীকে অনেক দূর হাঁটিয়ে গাড়িতে তুলতে হয়।গাড়ি বাজারের ভেতর ঢুকেনা বলে মালামাল কাঁধে করে আনা-নেয়া করতে হয়। তাছাড়া বৈদ্যুতিক খুঁটিগুলোর সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে বেশ কয়েকটি দূর্ঘটনাও ঘটেছে এবং ভবিষ্যতে আরও ঘটতে পারে।

বাজার ব্যবসায়ী শফিক ভুইয়া বলেন,এই খুঁটিগুলোর জন্য বাজারের ভেতরে ট্রাক, সিএনজি ঢুকতে পারে না। ফলে কলেজ রোড থেকে মালামাল কাঁধে করে বাজারের ভেতরের আনতে হয়।

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির অরুয়াইল সাব-জোনাল অফিসের ইনচার্জ আল আমিন বলেন, খুঁটিগুলো রাস্তা থেকে সরানো যাবে না।

বৈদ্যুতিক খুঁটি অপসারণে হাইকোর্টের নির্দেশ আছে বললে তিনি বলেন, এটা সরানো আপনারও দায়িত্ব। শুধু রিপোর্ট করলেই হবে না। আপনাকেও দায়িত্ব নিতে হবে! আপনি আসেন, আমাদেরকে সহযোগিতা করেন। খুঁটি সরানো হবে।’

অরুয়াইল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাজি আবু তালেব, খুঁটিগুলো রাস্তার মধ্যে বসানোর কারণে অনেক সমস্যা হচ্ছে। বাজারে সিএনজিসহ পন্যবাহী ট্রাক ঢুকতে পারে না। খুঁটিগুলো তাড়াতাড়ি সরানোর দাবি জানাচ্ছি।

হাজি এন্টারপ্রাইজ স্বত্বাধিকারী ব্যবসায়ী জাবেদ আল হাসান বলেন,খুঁটিগুলোর জন্য বাজারের ভেতরে মিনি ট্রাক,ঠেলাগাড়ি, সিএনজিসহ কোন যানই ঢুকতে পারে না।

অনেক দূর ঘুরে বিএডিসির রোড দিয়ে বাজারে ঢুকতে হয়। জনসাধারণের সমস্যা হচ্ছে এই খুঁটিগুলো। হাইকোর্টের নির্দেশ থাকার পরও রাস্তা মাঝখানে কেন খুঁটি থাকে বুঝতে পারিনি। আশা করি জনস্বার্থে বাজারের রাস্তার মাঝখানের খুঁটিগুলো কর্তৃপক্ষ সরাবেন।,


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর