সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ফুলবাড়ীতে চুক্তিবদ্ধ একহাজার কৃষকের মাঝে আমন ধানের বীজ বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি / ৬৪
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

দিনাজপুরের ফুলবাড়ীতে চুক্তিবদ্ধ একহাজার কৃষকের মাঝে আমন ধানের বীজ ও কিটনাশক বিতরণ করেছেন প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড।

গতকাল উপজেলার রাঙ্গামাটি প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর কনফারেন্স রুমে এক হাজার একর জমিতে অগ্রানিক পদ্ধতিতে চাষআবাদের জন্য চুক্তিবদ্ধ কৃষকদের মাঝে এই আমন ধানের বীজ ও কিটনাশক বিতরণ করা হয়।

বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাণ এ্যাগ্রো লিমিটেড এর জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন। সিনিয়র প্রডাকশন ম্যানেজার জিয়াউল হক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুরুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রুম্মান আক্তার, কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাহিনুর ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর কৃষিবিদ খায়রুল আলম, কৃষক প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

এসময় প্রাণ এ্যাগ্রো বিজনেস লিমিটেড এর জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেন বলেন, চুক্তিবদ্ধ কৃষকদের মাঝে আমন ধানের বীজ ও কিটনাশক বিতরণ করা হচ্ছে। এই ফসল উৎপাদন শেষে কৃষকদের কাছ থেকে তা বাজার মূল্যে খরিদ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর