সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জাতিসংঘের সনদ গ্রহণ করেছেন ম্যাব প্রেসিডেন্ট দেওয়ান কামাল আহমেদ

নীলফামারী প্রতিনিধি / ৭০
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ২:২৫ অপরাহ্ন

ইন্দোনেশিয়ার বালিতে চলমান দুর্যোগ ঝুঁকি হ্রাস ২০২২ বিষয়ক সপ্তম গ্লোবাল প্লাটফর্ম সম্মেলনে এমসিআর সনদ গ্রহণ করেছেন বাংলাদেশ পৌরসভা সমিতির সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র এবং জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

জাতিসংঘ মহাসচিব এর প্রতিনিধি মিস মামি মিজুতোরির কাছ থেকে এই সনদ গ্রহণ করেন তিনি। রাজবাড়ি জেলার পাংশা পৌরসভা জাতিসংঘের এমসিআর ২০৩০ সম্পন্ন করায় ১০০০ তম শহরের এই সনদ দেয়া হয় জাতিসংঘের দুর্যোগ ঝুঁকিহ্রাস বিভাগ থেকে।

ম্যাব কর্মকর্তা আব্দুর রউফ জানান, ২৩ মে থেকে শুরু হওয়া এই সম্মেলন ২৮মে পর্যন্ত চলবে। গত ২৪মে এই সনদ দেয়া হয় ম্যাব প্রেসিডেন্ট এর কাছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর