সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় জেলার শ্রেষ্ঠ হৃদয় ইসলাম

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি / ৮৭
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ১:৩৯ অপরাহ্ন

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২১ এ অংশ নিয়ে পবিত্র কোরআন তেলাওয়াতে পাবনা জেলার মধ্যে প্রথমস্থান অর্জন করেছেন হৃদয় ইসলাম। গত মঙ্গলবার পাবনা সরকারি কলেজ মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় তিনি ‘গ’গ্রুপে অংশ গ্রহণ করেন ।পরে কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান খানের কাছ থেকে তিনি পুরস্কার ও সনদ গ্রহণ করেন।

হৃদয় ইসলাম ভাঙ্গুড়া উপজেলার অন্যতম বিদ্যাপিঠ শরৎনগর সিনিয়র ফাজিল মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ও পাশ্ববর্তী ফরিদপুর উপজেলার হাংড়াগাড়ি গ্রামের জমির উদ্দিন সরকারের পুত্র। এর আগে তিনি উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় ভাঙ্গুড়া উপজেলায় প্রথমস্থান অর্জন করেন।

হৃদয় ইসলাম জানান, আগামী ৩০ মে তিনি কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় রাজশাহী বিভাগীয় পর্যায়ে অংশ নিতে যাচ্ছেন। তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর