সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড

শেরপুর প্রতিনিধি / ৭৫
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ১২:২৪ অপরাহ্ন

শেরপুরে পৌরসভার দমদমা কালীগঞ্জ মহল্লায় ২৪ মে মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এক যৌথ মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে। এসময় মাদকসেবী মো. আইযুব খন্দকারকে আটক করে। পরে তার কাছ থেকে ১০ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত মাদকসেবী শেরপুর পৌরসভার দমদমা কালীগঞ্জ মহল্লার মো. হারুন অর রশিদ এর ছেলে মো. আইয়ুব খন্দকার (৪৫)।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে মঙ্গলবার বিকেলে দমদমা কালীগঞ্জ মহল্লায় অভিযান চালায়।

এসময় ১০ পুড়িয়া গাঁজাসহ এক মাদকসেবীকে আটক করা হয়। পরে সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই মাদকসেবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ এবং সেই সাথে ২০০ টাকা জরিমানা করেন। পরে দণ্ডপ্রাপ্ত মাদকসেবীকে শেরপুর জেলা কারাগারে পাঠানো হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর