সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

শেরপুর প্রতিনিধি / ৭৫
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১২:২৫ অপরাহ্ন

শেরপুরে সড়ক দুর্ঘটনায় শওকত হোসেন সলিম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ও গুরুতর আহত হয়েছে। মোটরসাইকেলের চালক উজ্জল মিয়া (২৪) ২৩ মে সোমবার রাতে শেরপুর-জামালপুর সড়কের সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত সলিম সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের ডোবারচর গ্রামের ডাক্তারবাড়ী মৃত জিয়াউল হকের ছেলে এবং ডোবারচর বাজারের ওয়াল্টন শো-রুমের স্বত্বাধিকারী ছিলেন।

আর উজ্জল একই এলাকার রহমত আলীর ছেলে। গুরুতর অবস্থায় তাকে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, সোমবার রাত পৌণে ৮টার দিকে জামালপুর জেলা সদর থেকে মোটর সাইকেলে ফিরছিলেন ব্যবসায়ী সলিম ও তার সঙ্গী উজ্জল। ওইসময় উজ্জল গাড়ি চালাচ্ছিলেন। পথিমধ্যে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া ব্যাঙের মোড় এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ব্যবসায়ী সলিম। সেই সাথে গুরুতর আহত হন উজ্জল।

অপরদিকে দুর্ঘটনার পরপরই দ্রুত সটকে পড়ে ঘাতক ট্রাকটি। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে আহত উজ্জলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায় ও পুলিশে খবর দেয়। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ও এসআই রুবেল মিয়া সঙ্গীয়ফোর্স ঘটনাস্থলে গিয়ে নিহত সলিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওই দুর্ঘটনায় নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই চালক ট্রাকটি নিয়ে সটকে পড়ায় তা আটক করা সম্ভব হয়নি। তবে ঘটনার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানা যায়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর