সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

টাঙ্গাইলের সড়ক দুর্ঘটনায় ২ নিহত

টাঙ্গাইল প্রতিনিধি / ৬৭
নিউজ আপঃ সোমবার, ২৩ মে, ২০২২, ১২:৫২ অপরাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুরে সোমবার সকালে ঢাকা-টাঙ্গাইল মির্জাপুর বাইপাস আন্ডারপাসে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক কাননের মর্মান্তিক মৃত্যু হয়।

এ ঘটনায় মোটরসাইকেল আরোহীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়া পথে শহীদুলের মৃত্যু হয়। নিহতরা হলেন,উপজেলার কুমুরজানি গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে শহীদুল ইসলাম(২৬)ও একই গ্রামের আমির হোসেনের ছেলে ইয়াছিন হোসেন কানন (২৩)।

নিহতের বন্ধু শাকিল জানায়, ৯টার পর কানন ও শহিদুল ভাই মোটরসাইকেলের কাগজ ঠিক করতে টাঙ্গাইলের উদ্দেশে মোটরসাইকেল যোগে রওনা হয়। এসময় মহাসড়কের ওইস্থানে পৌছালে মালভর্তি একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল পড়ে যায় এবং ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে কাননের মৃত্যু হয়।

এসময় আরোহী শহিদুল ইসলামের পা’য়ের উপর দিয়ে চাকা যাওয়ায় তার একটি পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে শহীদুলের মৃত্যু হয়।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো.আজিজুল হক বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ট্রাক জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর