সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গালমন্দের প্রতিবাদ করায় দুর্গাপুরে মা ও ছেলের উপর হামলা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি / ৬০
নিউজ আপঃ সোমবার, ২৩ মে, ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

নেত্রকোনার দুর্গাপুরে গালমন্দের প্রতিবাদ করায় মা ও প্রতিবন্ধী ছেলের ওপর হামলার ঘটনা ঘটেছে। রামদার কোপে গুরুতর আহত হয়ে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন মা মনোয়ারা খাতুন (৪২)। উপজেলার চন্ডিগড় ইউনিয়নের কেরনখলা গ্রামের বাসিন্দা আহত মনোয়ারা খাতুন।

হামলার এই ঘটনাকে কেন্দ্র করে মনোয়ারা খাতুন বাদী হয়ে আব্দুল হাই সহ ৪ জনকে আসামি করে দূর্গাপুর থানায় লিখিত অভিযোগ করলে, অভিযুক্তরা নানাভাবে হুমকি ধামকি সহ ভয়-ভীতি দেখিয়ে আসছে প্রতিনিয়ত।

এ নিয়ে সোমবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের মনোয়ারা খাতুন জানান, পারিবারিক বিষয় নিয়ে তার ও আবদুল হাই এর পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। মনোয়ারা‘র স্বামীর মৃত্যুর পর থেকে আব্দুল হাই ও তার পরিবারের সদস্যরা নানাভাবে হয়রানি শুরু করে তাদের। এই নিয়ে অনেক দেন-দরবার করেও কোন কাজ হয়নি।

গত মঙ্গলবার (১৭ মে) ওই পরিবার অকথ্য ভাষায় গালাগালি শুরু করলে এর প্রতিবাদ করেন মনোয়ারা খাতুন। এই জের ধরে আব্দুল হাই সহ তার পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে ঘরের আসবাবপত্র ভেঙ্গে ঘরে অলংকার ছিনিয়ে নেয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ওই দিন রাতেই ভুক্তভোগী পরিবার দূর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেন। হামলার বিষয়ে কথা বলার জন্য আব্দুল হাইয়ের মুঠোফোন সংযোগ বিচ্ছিন্ন থাকায় তা সম্বব হয়নি।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগটি আমলে নিয়ে মামলা লিপিবদ্ধ করেছি। অতি দ্রুতই অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর