সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

চলে গেলেন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর প্রতীক মতিউর রহমান

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি / ৬৬
নিউজ আপঃ রবিবার, ২২ মে, ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা মতিউর রহমান বীর প্রতীক (৭৫) চলে গেলেন না ফেরার দেশে। সবাইকে কাঁদিয়ে তিনি রোববার দুপুর ১:৪০ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ্যতা ও বার্ধক্যে ভুগছিলেন। জাতির শ্রেষ্ঠ সন্তানের মৃত্যুতে ধানুয়া কামালপুর সহ পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

বীর প্রতীক মতিউর রহমানের ছেলে গোলাম মোস্তফা মিষ্টার জানান, তার বাবা মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেন এবং যুদ্ধের সময় তিনি মারাত্মকভাবে আহত হন। তার বীরত্বের কারণে তাকে বীর প্রতীক খেতাপ প্রদান করা হয়।

বকশীগঞ্জ উপজেলার ৪ জন বীর প্রতীকের মধ্যে তিনিও একজন। যুদ্ধাহত এই বীমুক্তিযোদ্ধার শেষ ইচ্ছা অনুযায়ী আগামিকাল (সোমবার) সকাল ৯ টায় জানাজা শেষে ধানুয়া ঈদ গাহ মাঠ সংলগ্ন পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে , তিন মেয়ে ও নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে জামালপুর-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ , জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা প্রেস ক্লাবের সদস্য জিএম ফাতিউল হাফিজ বাবু গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর