রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্যামনগরে কালিন্দী নদী থেকে মরদেহ উদ্ধার

শ্যামনগর (সাতক্ষীরা)প্রতিনিধি / ৮৬
নিউজ আপঃ সোমবার, ১৬ মে, ২০২২, ৩:০৩ অপরাহ্ন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কালিন্দী নদীর চর থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৬ মে) সকালে উপজেলার কৈখালী গ্রামের কালিন্দী নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন, সকালে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে কালিন্দী নদীর চর থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তার বয়স আনুমানিক ৩০ বছর। নিহতের পরণে ছিল নীল রঙের জিন্সের ফুল প্যান্ট ও খয়েরী রঙের হাফ হাতা গেঞ্জি। তার পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

তিনি অরো বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর