রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কুড়িগ্রামে পরিচ্ছন্নকর্মীদের মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি / ৬৯
নিউজ আপঃ সোমবার, ১৬ মে, ২০২২, ১২:১৩ অপরাহ্ন

চাকুরী জাতীয়করণ ও বেতনভাতা বৃদ্ধির দাবীতে মানববন্ধন করেছে কুড়িগ্রামের ইউনিয়ন ভূমি অফিসের পরিচ্ছন্নকর্মীরা। সোমবার (১৬ মে) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন রচনা করা হয়।

ইউনিয়ন ভূমি অফিসের পরিচ্ছন্নকর্মী সংগঠনের সভাপতি বাশারত আলী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পরিচ্ছন্নকর্মী আসমা খাতুন, সিনিয়র সাংবাদিক সফি খান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ প্রমুখ।

বক্তারা বলেন, একজন দিনমজুর দিনে ৩শ’ টাকা মজুরী পেলেও পরিচ্ছন্নকর্মীরা দিনে গড়ে পান মাত্র একশ টাকা। মাসে ৩ হাজার টাকা বেতনে এই পরিবারগুলো মানবেতরভাবে জীবন যাপন করছে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ডিউটি থাকায় বাইরে কাজ করার বিকল্প কোন সুযোগ থাকে না তাদের।

ফলে ডালভাগ যোগার করা তাদের জন্য কঠিন হয়ে দাড়িয়েছে। এজন্য বেতন বৃদ্ধি এবং পদটি জাতীয়করণের দাবি জানিয়েছেন পরিচ্ছন্নকর্মীরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর