রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নাটোরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই, আটক ১

নাটোর প্রতিনিধি / ৯০
নিউজ আপঃ সোমবার, ১৬ মে, ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার মহিষভাঙ্গা এলাকার খোরশেদ আলম ওরফে মিলন(৩৫) নামে এক ইজিবাইক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দৃর্বৃত্তরা।

তার লাশ বড়াইগ্রাম সীমানা সংলগ্ন লালপুরের কদিমচিলান এলাকার রাস্তার পাশে আখের ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় তার লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। নিহত মিলন বনপাড়া মহিষভাঙ্গা এলাকার ফখরুল আলমের ছেলে।

এ ঘটনায় সোমবার দুপুরে ঘটনাস্থলের পাশের গ্রাম ডাঙ্গাপাড়া থেকে সজীব হোসেন (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজী জানান, শনিবার রাত থেকেই মিলন নিখোঁজ ছিলেন। ওই রাতের কোন এক সময় ইজিবাইক ছিনতাই হয় এবং এই হত্যাকান্ড সংঘটিত হয়।

এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত হত্যাকারীদের আটক করতে পুলিশ সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর