রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নবীনগরে অধিকমূল্যে তেল মজুদের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ৯১
নিউজ আপঃ রবিবার, ১৫ মে, ২০২২, ২:৫৩ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের অধিক মূল্যে সয়াবিন তেল বিক্রি ও অবৈধভাবে অতিরিক্ত তেল মজুদ করায় তিনজন ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

বেশ কিছুদিন ধরে বাজার মনিটরিং এ ব্যস্ত থাকার অংশ হিসেবে শনিবার (১৪মে) আবারো নবীনগর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোশাররফ হোসাইন এর নেতৃত্বে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় নবীনগর পৌর এলাকার বড় বাজারে ঘুরে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে সয়াবিন তেল বিক্রি ও অবৈধভাবে অতিরিক্ত তেল মজুদ করায় তিনজন ব্যবসায়ীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এছাড়াও তিন ব্যবসায়ীর কাছ থেকে মজুদকৃত প্রায় পাঁচ হাজার লিটার সয়াবিন তেল বাজার মূল্যে বিক্রয় করবেন মর্মে লিখিত অঙ্গীকারনামা আদায় করেন।

অভিযান পরিচালনা শেষে সহকারী কমিশনার ভূমি মোশাররফ হোসাইন জানান, ভোক্তা অধিকার সংরক্ষণে সরকারের দেয়া নির্দেশনা অমান্য কারীদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

নবীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের বাজারগুলোতেও অনুরূপ অভিযান চলবে। সকল ব্যবসায়ীদের তিনি সতর্ক করে দেন। অন্যথায় আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর