রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সুভাষ চন্দের সাথে শেরপুর রিপোটার্স ইউনিটের মতবিনিময়

শেরপুর প্রতিনিধি / ৫৯
নিউজ আপঃ রবিবার, ১৫ মে, ২০২২, ১:৫৬ অপরাহ্ন

আজ ১৫ মে শনিবার সকাল ১১ টার সময় শেরপুর সার্কিট হাউজ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালন সুভাষ চন্দের সাথে শেরপুর রিপোটার্স ইউনিটের পক্ষ হতে মত বিনিময় করা হয়।

শেরপুর সার্কিট হাউজ এ সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ (বাদল) বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে ২০১৪ সালে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের পর থেকে এ ট্রাস্টের মাধ্যমে সারাদেশের দুঃস্থ- অসহায়, দুর্ঘটনাকবলিত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে।

বর্তমানে এর পরিধি অনেকটা বৃদ্ধি পাওয়ায় এই সহায়তা পেয়ে অনেকেই উপকৃত হচ্ছেন। মতবিনিময় শেরপুর রির্পোটা ইউনিটির সাধারণ সম্পাদক মােঃ তরিকুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি তপু সরকার হারুন, সিনিয়র সাংবাদিক জি এম বাবুল এবং রিপোটার্স ইউনিটের নেতৃবূন্দ সার্কিট হাউজ চত্বরে পৌছালে তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর