রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পুলিশের গাড়ি থেকে পালিয়েছে চারঘাটের আসামী হেলাল

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি / ৭৬
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ৩:১৯ অপরাহ্ন

রাজশাহীর চারঘাট থানা থেকে গ্রেপ্তারকৃত আসামী রাজশাহী আদালতে নেয়ার পথে পুলিশের গাড়ি থেকে পালিয়েছে হেলাল আহম্মেদ নামের এক নারী ও শিশু নির্যাতন মামলার আসামী। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার অনুপমপুর গ্রামে নিজ বাড়ী থেকে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী হেলালকে গ্রেপ্তার করে চারঘাট মডেল থানা পুলিশ।

পরের দিন শুক্রবার দুপুরের দিকে জেলা পুলিশের আদালতে বহনকারী গাড়ী যোগে চারঘাট মডেল থানা থেকে আসামী আল হেলাল (৩২) কে আদালতে নেয়ার পথে রাজশাহী শহরে পৌছালে গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায় আসামী আল হেলাল। আসামী আল হেলাল উপজেলার আনুপম্পুর গ্রামের আজাদের ছেলে। পরে পুলিশ তাকে গ্রেফতার করতে সাড়াশি অভিযান পরিচালনা করে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ লাইনের গাড়িতে করে চারঘাট থানা থেকে আসামী আদালতে নেয়ার সময় গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।

এসময় চারঘাট থানা পুলিশের কেউ ছিলোনা। তবে আসামী গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর