শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী নতুনধারার ৫ দিনব্যাপী ঈদসংযোগ আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র আহত অন্তত ৩০ বাঘায় আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আহত ২ বাঘায় আমোদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন বড় কিন্তু অপরিকল্পিত বাজেট জনবান্ধব হবে না : নতুনধারা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

একসঙ্গে ১১ সহকর্মী গর্ভবতী

ডেস্ক রিপোর্ট / ৩০৭
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১:৫৪ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে একই বিভাগে কর্মরত ১০ জন সেবিকা এবং একজন চিকিৎসক অন্তঃসত্ত্বা হয়েছেন। কাকতালীয় হলেও এমনই কাণ্ড ঘটেছে সে দেশের মিসৌরিতে।

মিসৌরির লিবার্টি শহরের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা তাদের গর্ভধারণ নিয়ে রসিকতায় মেতেছেন।

এ সময়ে নেটিজেনদের অনেকেরই প্রশ্ন করেন ,ওই হাসপাতালের পানিতে কিছু মেশানো ছিল নাকি? মিসৌরির লিবার্টি হাসপাতালের ওই নারীরা জানিয়েছেন, হম তারা প্রত্যেকেই বাড়ি থেকে পানি নিয়ে আসেন।

হাসপাতালটির নর্থল্যান্ড ওবস্টেস্ট্রিকস অ্যান্ড গাইনোকোলজি বিভাগের নার্স হানা মিলার ওই ১১ জনের মধ্যে রয়েছেন। ‘গুড মর্নিং আমেরিকা’ শোয়ে তিনি জানিয়েছেন, একসঙ্গে ১১ জন অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে যেসব রসিকতা শুরু হয়েছে, সেগুলোকে অনেকেই আবার সত্য বলে ধরে নিয়েছেন।

হানা জানান, ওই ঘটনার পর আমাদের বিভাগের বহু নার্স বলাবলি করছেন- তারা আর হাসপাতালের পানি খাবেন না। একজন নার্স তো আবার বাড়ি থেকে পানির বোতল আনতে শুরু করে দিয়েছেন।
সূত্র: গুড মর্নিং আমেরিকা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর