মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

একসঙ্গে ১১ সহকর্মী গর্ভবতী

ডেস্ক রিপোর্ট / ৩৩০
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১:৫৪ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে একই বিভাগে কর্মরত ১০ জন সেবিকা এবং একজন চিকিৎসক অন্তঃসত্ত্বা হয়েছেন। কাকতালীয় হলেও এমনই কাণ্ড ঘটেছে সে দেশের মিসৌরিতে।

মিসৌরির লিবার্টি শহরের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা তাদের গর্ভধারণ নিয়ে রসিকতায় মেতেছেন।

এ সময়ে নেটিজেনদের অনেকেরই প্রশ্ন করেন ,ওই হাসপাতালের পানিতে কিছু মেশানো ছিল নাকি? মিসৌরির লিবার্টি হাসপাতালের ওই নারীরা জানিয়েছেন, হম তারা প্রত্যেকেই বাড়ি থেকে পানি নিয়ে আসেন।

হাসপাতালটির নর্থল্যান্ড ওবস্টেস্ট্রিকস অ্যান্ড গাইনোকোলজি বিভাগের নার্স হানা মিলার ওই ১১ জনের মধ্যে রয়েছেন। ‘গুড মর্নিং আমেরিকা’ শোয়ে তিনি জানিয়েছেন, একসঙ্গে ১১ জন অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে যেসব রসিকতা শুরু হয়েছে, সেগুলোকে অনেকেই আবার সত্য বলে ধরে নিয়েছেন।

হানা জানান, ওই ঘটনার পর আমাদের বিভাগের বহু নার্স বলাবলি করছেন- তারা আর হাসপাতালের পানি খাবেন না। একজন নার্স তো আবার বাড়ি থেকে পানির বোতল আনতে শুরু করে দিয়েছেন।
সূত্র: গুড মর্নিং আমেরিকা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share