মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

একসঙ্গে ১১ সহকর্মী গর্ভবতী

ডেস্ক রিপোর্ট / ২৮৩
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১:৫৪ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে একই বিভাগে কর্মরত ১০ জন সেবিকা এবং একজন চিকিৎসক অন্তঃসত্ত্বা হয়েছেন। কাকতালীয় হলেও এমনই কাণ্ড ঘটেছে সে দেশের মিসৌরিতে।

মিসৌরির লিবার্টি শহরের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা তাদের গর্ভধারণ নিয়ে রসিকতায় মেতেছেন।

এ সময়ে নেটিজেনদের অনেকেরই প্রশ্ন করেন ,ওই হাসপাতালের পানিতে কিছু মেশানো ছিল নাকি? মিসৌরির লিবার্টি হাসপাতালের ওই নারীরা জানিয়েছেন, হম তারা প্রত্যেকেই বাড়ি থেকে পানি নিয়ে আসেন।

হাসপাতালটির নর্থল্যান্ড ওবস্টেস্ট্রিকস অ্যান্ড গাইনোকোলজি বিভাগের নার্স হানা মিলার ওই ১১ জনের মধ্যে রয়েছেন। ‘গুড মর্নিং আমেরিকা’ শোয়ে তিনি জানিয়েছেন, একসঙ্গে ১১ জন অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে যেসব রসিকতা শুরু হয়েছে, সেগুলোকে অনেকেই আবার সত্য বলে ধরে নিয়েছেন।

হানা জানান, ওই ঘটনার পর আমাদের বিভাগের বহু নার্স বলাবলি করছেন- তারা আর হাসপাতালের পানি খাবেন না। একজন নার্স তো আবার বাড়ি থেকে পানির বোতল আনতে শুরু করে দিয়েছেন।
সূত্র: গুড মর্নিং আমেরিকা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর