বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মানবাধিকার শীর্ষক আলোচনা সভা- ২০২৪ বিশ্বে দ্রব্যমূল্য কমলেও দুর্নীতির কারণে বাংলাদেশে বৃদ্ধির রেকর্ড কলাপাড়ায় হতদরিদ্রদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।। নোয়াখালী বেদে পল্লী হইতে দুই পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদ্প্তর কলাপাড়ায় জাতীয় বিজ্ঞান মেলা, ৮ম  বিজ্ঞান অলিম্পিয়াড পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সকল সরকার সীমান্ত হত্যাকে প্রশ্রয় দিয়েছে : মোমিন মেহেদী সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন-২০২৪ কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র- প্রতিমন্ত্রী মহিব রাজশাহীতে হামলা ও জমি দখলমুক্ত করার প্রতিবাদে দাবিতে সংবাদ সম্মেলন সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার কম্বল পেয়ে খুশি ৫০ টি পরিবার
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

একসঙ্গে ১১ সহকর্মী গর্ভবতী

ডেস্ক রিপোর্ট / ২৭১
নিউজ আপঃ শনিবার, ১৪ মে, ২০২২, ১:৫৪ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে একই বিভাগে কর্মরত ১০ জন সেবিকা এবং একজন চিকিৎসক অন্তঃসত্ত্বা হয়েছেন। কাকতালীয় হলেও এমনই কাণ্ড ঘটেছে সে দেশের মিসৌরিতে।

মিসৌরির লিবার্টি শহরের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা তাদের গর্ভধারণ নিয়ে রসিকতায় মেতেছেন।

এ সময়ে নেটিজেনদের অনেকেরই প্রশ্ন করেন ,ওই হাসপাতালের পানিতে কিছু মেশানো ছিল নাকি? মিসৌরির লিবার্টি হাসপাতালের ওই নারীরা জানিয়েছেন, হম তারা প্রত্যেকেই বাড়ি থেকে পানি নিয়ে আসেন।

হাসপাতালটির নর্থল্যান্ড ওবস্টেস্ট্রিকস অ্যান্ড গাইনোকোলজি বিভাগের নার্স হানা মিলার ওই ১১ জনের মধ্যে রয়েছেন। ‘গুড মর্নিং আমেরিকা’ শোয়ে তিনি জানিয়েছেন, একসঙ্গে ১১ জন অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে যেসব রসিকতা শুরু হয়েছে, সেগুলোকে অনেকেই আবার সত্য বলে ধরে নিয়েছেন।

হানা জানান, ওই ঘটনার পর আমাদের বিভাগের বহু নার্স বলাবলি করছেন- তারা আর হাসপাতালের পানি খাবেন না। একজন নার্স তো আবার বাড়ি থেকে পানির বোতল আনতে শুরু করে দিয়েছেন।
সূত্র: গুড মর্নিং আমেরিকা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর