রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিনাজপুরের নবাবগঞ্জে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্ভোধন

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি / ১০৯
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ১২:৪২ অপরাহ্ন

গত বৃহস্পতিবার বিকেলে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহের উদ্ধোধন করা হয়েছে। উপজেলার দাউদপুর এল,এস,ডি গোডাউনে আনুষ্ঠানিক ভাবে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্ধোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ধান চাউল ক্রয় কমিটির সভাপতি অনিমেষ সোম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ হালিমুর রহমান, দাউদপুর এল,এস,ডি গোডাউনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজা আহমেদ, ভাদুরিয়া এল,এস,ডি গোডাউনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আফজাল হোসেন, অটো মিল মালিক শাহাবুল আলম ফটিক, মিল-চাতাল মালিক আব্দুল মতিন, মনির হোসেন, মিল মালিক মোজাম্মেল হক, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম রুহুল আমিন প্রধান, সাংবাদিক এম এ সাজেদুল ইসলাম(সাগর) প্রমূখ।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তার দপ্তর সূত্রে জানা গেছে, চলতি বোরো মৌসুমে অভ্যান্তরিণ বোরো ধান চাল সংগ্রহ ২০২২ সালে উপজেলার ৯টি ইউনিয়নে বোরো ধান চাষী কৃষকদের নিকট থেকে ২৬টাকা কেজি দরে ২৫১৪ মেট্রিক টন ধান ও ১০২জন মিলালেরর নিকট থেকে সিদ্ধ ৪০টাকা কেজি দরে ২৮২৫ মেট্রিক টন চাউল ক্রয় করা হবে বলে।

উপজেলা ক্রয় কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জানান, প্রকৃত কৃষকদের নিকট থেকে ধান ক্রয় করা হবে। কোন ধরণের অনিয়ম মেনে নেওয়া হবে না।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর