রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাইকগাছায় সরকারী পুকুরের মাছ বিক্রির অভিযোগ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি / ৯৭
নিউজ আপঃ সোমবার, ৯ মে, ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

খুলনার পাইকগাছায় গদাইপুরে সরকারী জেলা পরিষদের পুকুরের মাছ মেরে বিক্রির অভিযোগে দুই ইউপি সদস্য সহ কয়েকজন বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলার গদাইপুর গ্রামের আহম্মদ মীরের ছেলে মিজানুর রহমান টুটুল এ সাংবাদিক সম্মেলন করেছেন।

লিখিত বক্তব্যে বলেন, উপজেলার গদাইপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে জেলা পরিষদের একটি পুকুর রয়েছে। বিগত দিনে পুকুরটি ইজারা দেওয়া হলেও বর্তমানে পুকুরটি জনসাধারণের জন্য উন্মুক্ত রয়েছে।

কিন্তু গত ২৩ এপ্রিল স্থানীয় ইউপি সদস্য আনিছুর রহমান, ৭ নং ওয়ার্ডের শেখ হারুনুর রশিদ হিরু ও শাহ ওলি এর নেতৃত্বে ২০/২৫ জন জেলা পরিষদের এ পুকুর থেকে ৪ লক্ষাধিক টাকার মাছ মেরে নিয়েছেন । আমি সহ অনেকে নিষেধ করলে অকথ্য ভাষায় গালিগালাজ সহ জীবন নাশের হুমকি প্রদর্শন করেন।

এজন্য গত ২৭ এপ্রিল জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার সহ ৯টি দপ্তরে অভিযোগ দায়ের করেছি। যার কারনে ওরা আমাদের জানমালের ক্ষতি করার বিভিন্ন চক্রান্ত করছে।

সেজন্য এ ঘটনার সু-বিচারের দাবী করে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছি। সাংবাদিক সম্মেলন করার সময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বর জবেদ আলী গাজী, শেখ আতাউর রহমান, ফজর আলী, আঃ মালেক ও আমিনুল ইসলাম কাজল প্রমূখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর