রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বড়াইগ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্রাক কর্মকর্তা নিহত

নাটোর প্রতিনিধি / ৯৭
নিউজ আপঃ রবিবার, ৮ মে, ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

নাটোরের বড়াইগ্রামে শনিবার সকালে দুই বাস ও ট্রাকের সংঘর্ষে ৭ জন নিহত হওয়ার পর সন্ধ্যায় অপর এক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শামীম আহমেদ (২৮)।

সে রাজশাহীর মোহনপুর উপজেলার শিবপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে এবং পাবনা ব্রাক ব্যাংকের কর্মকর্তা ছিলেন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, শামীম আহমেদ রাজশাহীর নিজ বাড়ি থেকে কর্মস্থল পাবনাতে ফিরছিলেন।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় আসলে একটি অজ্ঞাত যান তাকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক যানটি চিহ্নিত ও আটক করার চেষ্টা চালাচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর