রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সেনা অভিযানে এসএমজি ও গোলাবারুদসহ জেএসএস সন্ত্রাসী আটক

রাঙ্গামাটি প্রতিনিধি / ১২০
নিউজ আপঃ রবিবার, ১ মে, ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়ন এর ২নং ওয়ার্ডের হরিনছড়া মুখ এলাকা হতে বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জীবতলির ৭ আর ই ব্যাটালিয়ন এর সেনা সদস্য এবং কাপ্তাই থানা পুলিশ এর যৌথ অভিযানে অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামসহ বিমল চাকমা (২২) নামে জেএসএস (মূল) এর সন্ত্রাসী আটক করা হয়েছে।

রবিবার (১ মে) ভোর সাড়ে ৫টার দিকে ৭ আর ই ব্যাটালিয়ন এর দায়িত্বপূর্ণ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে হরিণছগড়া এলাকা হতে অস্ত্র ও সরঞ্জামাদীসহ এই সন্ত্রাসীকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি অটোমেটিকস (এসএমজি), ১টি ম্যাগাজিন, ১টি দেশিয় বন্দুক, ১৫ রাউন্ড এ্যামোনিশন, ১টি রামদা, ১টি স্মার্ট ফোন, ২টি বাটন ফোন, ১টি ব্যাগ এবং নগদ ৭শ ৫৭ টাকা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি জেএসএস (মূল) এর সন্ত্রাসী বলে জানা যায়।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, রবিবার ভোরে অভিযানে তাকে তাঁর বাড়ী হতে অস্ত্রসহ আটক করা হয়। আটক ব্যক্তি ঐ এলাকার মহিসুর চাকমার ছেলে।

ওসি আরো জানান, আটককৃত বিমল চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (পিসিজেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র একজন কর্মী।

এই ঘটনায় কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান বাদী হয়ে রবিবার (১ মে) সকালে আটক ব্যক্তির বিরুদ্ধে কাপ্তাই থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয় এবং আসামীকে রবিবার রাঙ্গামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

সেনাবাহিনীর সুত্রে জানা যায়, এই অভিযান পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর