রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শেরপুরে উদয়ন গ্রুপের অর্থায়নে বস্ত্র বিতরণ

শেরপুর প্রতিনিধি / ৯২
নিউজ আপঃ রবিবার, ১ মে, ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শেরপুর জেলার সদর উপজেলার কামারের চর ইউনিয়নে ডুবারচর দক্ষিণপাড়া গ্রামে উদয়ন গ্রুপের অর্থায়নে ২৫৫জন অসহায় নারী ও পুরুষের মাঝে বস্ত্র (শাড়ী ও লুঙ্গি) বিতরণ করা হয়েছে। ১ মে রবিবার সকালে এ বস্ত্র বিতরণ করা হয়।

১নং কামারের চর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন এর সহযোগীতায় এবং উদয়ন গ্রুপের চেয়ারম্যান মো. মাহমুদুল হক মনির এর অর্থায়নে ২৫৫টি গ্রামের অসহায় নারী ও পুরুষকে দেয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১নং কামারের চর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. আব্দুর রহমান ঠান্ডা, শেরপুর গ্রামবাংলার প্রকাশক ও মেহেদী ক্যাবল অপারেটরের সত্বাধিকার মো. হামিদুর রহমান, মো. জিয়াউর রহমান (কিনা), লোকমান ও ফারুক আহমেদ প্রমুখ।

ঈদকে সামনে রেখে অসহায় পরিবারগুলো নতুন শাড়ী ও লুঙ্গি পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর