রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মির্জাপুরে মহাসড়কে তিন গাড়ির সংঘর্ষ: আহত ১৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি / ৯৩
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ৩:৩১ অপরাহ্ন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে দুই যাত্রীবাহী বাসসহ তিন গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এতে দুই বাস গাড়ির ১৫ যাত্রী আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। সে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের চাংপাড়া গ্রামের মো. মোজাম্মেল হোসেনের ছেলে মো. সবুজ মিয়া (৩২)।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আরিফ তালুকদার ও স্থানীয়রা জানায়, ১১টার দিকে টাঙ্গাইলমুখী শাহ্ সিমেন্টের একটি কাভার্ডভ্যান পাকুল্যা বাজারে প্রবেশের সময় নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে সাদিয়া পরিবহন নামক যাত্রীবাহী বাসেপরক্ষণেই ওই যাত্রীবাহী বাসের সাথে সুরমা পরিবহন নামক যাত্রীবাহী বাসের সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই দুই গাড়ির ১৫ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে দ্রুত পার্শ্ববর্তী জামুর্কী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। এ ঘটনায় তিন গাড়ির সামনে ও পেছনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফরিদ হোসেন বলেন, আমরা দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দিয়েছি। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদের মধ্যে সবুজ নামের এক ব্যক্তি মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে কাউকে চিনতে পারছেন না বলে তিনি উল্লেখ করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর