শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারীর কিশোরগঞ্জে ২ ভূমিদস্যু গ্রেফতার

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি / ৮৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

জমি জবর দখলের অপচেষ্টার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে দু’ জন ভূমিদস্যুকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটেছে ।

জানা গেছে- উপজেলার উত্তর দুরাকুটি মৌজার ৫২৯ খতিয়ানের ৭৫৩ দাগের ২৯ শতাংশ জমির মধ্যে ১৪ শতাংশ জমি ১৯৭১ ও ১৯৭৫ সালে দুইটি কবলা দলিল মূলে হাজী মহসিন উদ্দিনের ছেলে মোঃ আলম হোসেনের কাছে বিক্রি করে পার্শ্ববর্তী গ্রামের শাহান উদ্দিনের ছেলে সমসের আলী। তখন থেকে আলম হোসেন জমিটি ভোগ দখল করে আসছে। কিন্তু একদল ভূমিদস্যু ওই জমিটি দখলের চেষ্টা করে।

এ বিষয়ে জমির মালিক আলম হোসেনের পুত্র শামীম হোসেন বাবু গত ১৬ এপ্রিল ২০২২ তারিখ কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে পুলিশ ওই জমি দখলের চেষ্টাকারীদের ১৫৪ ধারায় নোটিশ প্রদান করে।

ওই নোটিশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে ওই জমিতে সাইন বোর্ড দেয়াসহ দখলের চেষ্টা করে। খবর পেয়ে জমির প্রকৃত মালিকের ছেলে দখলে বাঁধা দিতে গেলে ভূমিদসুরা তার হাতে থাকা একটি স্মার্ট ফোন ভেঙ্গে ফেলে। বিষয়টি ৯৯৯ এ খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ২ জন ভূমিদস্যুকে আটক করেছে।

আটককৃতরা হল উত্তর দুরাকুটি নদীরপাড় গ্রামের পেয়ারুল ইসলাম (৪০) ও এজাবুল হক (৩৫)।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ রাজিব কুমার রায়- ঘটনার সতত্য স্বীকার করেন। তিনি বলেন অন্যের জমি জবর দখলের চেষ্টাকারী ২ জনকে আটক করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর