রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে শিক্ষার্থীর মাঝে ৮ লাখ টাকা শিক্ষাবৃত্তি বিতরন

মৌলভীবাজার জেলা প্রতিনিধি / ৬৬
নিউজ আপঃ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২, ৪:০৪ অপরাহ্ন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্কুল-কলেজ পড়ুয়া ৬২১ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৭ এপ্রিল) বিকেল ৩টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বৃত্তির টাকা শিক্ষার্থীদের মাঝে বিতরন করেন।

এসময় রাজস্ব তহবিলের আওতায় কলেজ পড়ুয়া ৯১ জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা, ৯ম ও ১০ম শ্রেণীর ১৫২ জন শিক্ষার্থীকে ১৫০০ টাকা এবং ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণীর ৩৭৮ শিক্ষার্থীকে ১ হাজার টাকা করে মোট ৮ লাখ টাকা শিক্ষাবৃত্তি বিতরন করা হয়।

শিক্ষা বৃত্তি বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম।

আরো উপস্হিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর