রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কালীগঞ্জে ব্যবসায়ীকে জবাই করে হত্যা

লালমনিরহাট প্রতিনিধি / ৮৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

লালমনিরহাটের কালীগঞ্জে আইয়ুব আলী (৩৮) নামে এক বিকাশ ব্যবসায়ী যুবককে জবাই করে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

বুধবার (২০ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বত্রিশ হাজারী গ্রামের একটি রাস্তায় তাকে জবাই করে হত্যা করা হয়।

নিহত আইয়ুব আলী উপজেলার চলবলা ইউনিয়নের হাড়িশ্বর এলাকার আব্দুল মতিনের ছেলে।

স্থানীয়রা জানান, আইয়ুব আলী চাপারহাট বাজারে বিকাশ ও মোবাইলের ব্যবসা করতেন। প্রতিদিনের মত ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন বিকাশ ব্যবসায়ী আইয়ুব আলী।

বাড়ি ফেরার সময় চন্দ্রপুর ইউনিয়নের বত্রিশ হাজারী গ্রামের ধনঞ্জয় কেচুর বাড়িসংলগ্ন কাঁচা রাস্তায় পৌঁছুলে ধারালো অস্ত্র দিয়ে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। পরে গাড়ি থেকে পরে গেলে তাকে জবাই করে টাকা পয়সা ও মোবাইলসহ সর্বস্য লুঠে নেয় দুর্বৃত্তরা।

এ সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাকে জবাই করা রক্তাক্ত অস্ত্র তার মরদেহের পাশে রাখে দুর্বৃত্তরা।

স্থানীয়রা তার রক্তাক্ত মরদেহ সড়কের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম রসুল বলেন, স্থানীয়দের খবরে ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসেছি। ঘটনার রহস্য উৎঘাটনে কাজ করছে পুলিশ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর