রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নড়াইলে এতিম ও পথচারীদের মাঝে ইফতার বিতরণ

নড়াইল প্রতিনিধি / ১০২
নিউজ আপঃ বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

স্বেচ্ছাসেবী সংগঠন সেতু বন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলের আগদিয়া চৌরাস্তা এলাকায় এবং এতিমখানায় ইফতার বিতরণ করা হয়েছে। গতকাল সন্ধ্যায় ২০০ এতিম ও পথচারীর মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-সেতু বন্ধন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিজয় দে, সাধারণ সম্পাদক মনোজিত পাল, সহ-সভাপতি লিটন বিশ্বাস, যুগ্মসাধারণ সম্পাদক নিউটন মোল্যা, নারায়ন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক পিযুষ বিশ্বাস, ফাউন্ডেশনের উপদেষ্টা সাংবাদিক ফরহাদ খান, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মির্জা গালিব সতেজ, সেতু বন্ধন ফাউন্ডেশনের সদস্য শরিফুল ইসলাম, রওশন মোল্যা, সুখেন বিশ্বাস, লিঙ্কন মোল্যা, প্রবাল মল্লিক, শুভ মুখার্জি, মিলন মজুমদার, জগন্নাথ কর্মকার, দিনরাজ বিশ্বাস, এনামুল মোল্যা, অনুপম মোল্যা, অলোক রাম, জনি বিশ্বাস, প্রদীপ সান্ন্যাল, ঈশান দে, তপু সান্ন্যালসহ বিভিন্ন পেশার মানুষ।

সেতু বন্ধন ফাউন্ডেশনের সভাপতি বিজয় দে বলেন, ফাউন্ডেশনটি প্রতিষ্ঠার শুরু থেকেই সমাজের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। করোনা সংকটে বিভিন্ন পেশার মানুষকে খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও কম্বল বিতরণ করা হয়েছে।

মুজিববর্ষ উপলক্ষে বিভিন্ন প্রজাতির ২০০ চারা রোপন করা হয়। এছাড়া শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

ডেঙ্গু মোকাবেলায় মাইকিংসহ প্রচারপত্র বিতরণ করা হয়েছে। ২০২০ সালের ১৮ জানুয়ারি ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর