শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মনোহরদীতে দোকান ঘরে গলায় ফাঁস দিয়ে দোকানীর আত্মহত্যা

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি / ১২৪
নিউজ আপঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ২:৩৬ অপরাহ্ন

মনোহরদীতে সোমবার দুপুরে বাজারের নিজ দোকানঘরে গলায় ফাঁস দিয়ে এক দোকানী আত্মহত্যা করেছেন।পারিবারিক ঝামেলার কারনে দোকানী এ কান্ড ঘটিয়েছেন বলে জানা গেছে।

মনোহরদী উপজেলার শরীফপুর বাজারের দোকানী পাভেল(৩৩) তার মুদী দোকান ঘরের আঁড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সোমবার দুপুরে তার দোকানঘরের ভেতর থেকে শাটার ফেলে দোকানের ভেতর তিনি এ ঘটনা ঘটান।

বাজারের অপরাপর দোকানী সূত্রে জানা যায়, তার পিতা বাড়ী থেকে তাকে ডাকতে এসে শাটার তুলে তার গলায় ফাঁস লটকানো লাশ দেখতে পান। তার চিৎকারে বাজারের লোকজন ছুটে আসেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।দোকানী পাভেলের বাড়ী মনোহরদীর চরসাগরদী গ্রামে। তার পিতার নাম মির্জা আলী ।

এ ব্যাপারে মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান,খবর পেয়ে তিনি ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছেন। পরিস্থিতি জেনে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর