শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শাহজালাল বিমানবন্দর থেকে সৌদি প্রবাসী পাবনার রফিক মোল্লা নিখোঁজ

পাবনা প্রতিনিধি / ১৩২
নিউজ আপঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১:২৬ অপরাহ্ন

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক সৌদি প্রবাসী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ সদস্যের নাম মোঃ রফিক মোল্লা। পিতা: আজিজ মোল্লা, গ্রাম -মাদারজানি ,খালিশাদাহ। বনওয়ারী নগর,ফরিদপুর, পাবনা।

পরিবার সূত্রে জানা যায়, সৌদি প্রবাসী রফিক মোল্লা গত ১১/০৪/২২ তারিখে সৌদি বিমানবন্দর থেকে রাত ১২ টার সময় হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এর উদ্দেশে রওনা দেন এবং ১২/০৪/২২ ভোর পাঁচটার সময় শাহাজালাল বিমানবন্দর এ অবতরন করেন।

বিমান থেকে নেমে বেড়িয়ে আসার সময় তিনি নিখোঁজ হয়ে পড়েন। পরে তার স্বজনরা বের হতে বিলম্ব দেখে খুঁজতে শুরু করেন এবং একপর্যায় বিষয়টি বিমানবন্দর কর্তৃপক্ষকে অবগত করেন।

পরে বিমানবন্দর কর্তৃপক্ষ সিসি ক্যামেরার ফুটেজ থেকে মোঃ রফিক মোল্লার বিমান থেকে নেমে বের হওয়ার চিত্র দেখেন। এখনো নিখোঁজ আছেন।

তার ভোটার আইডি নাম্বার: 7613310714963 PASSPORT NO. BN 0443876 কেউ যদি উনার খোঁজ পেয়ে থাকেন তা হলে যোগাযোগ করবেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর