শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শ্রীমঙ্গলে হোটেল মালিক এবং পর্যটন সেবার মান বৃদ্ধিকরন প্রশিক্ষন

মৌলভীবাজার জেলা প্রতিনিধি / ১২০
নিউজ আপঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১২:১০ অপরাহ্ন

শ্রীমঙ্গলে হোটেল ও রিসোর্ট মালিক এবং শ্রমিকদের এসওপি অনুসরন ও পর্যটন সেবার মান বৃদ্ধিকরন সংক্রান্ত দিনব্যাপী প্রশিক্ষন অনু্ষ্ঠিত হয়েছে।

আজ সোমবার দিনব্যাপী উপজেলা পরিষদ কনফারেন্স হলে উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন বিষয়ক কমিটির বাস্তবায়নে ও শ্রীমঙ্গল উপজেলা পরিষদের আয়োজনে এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প, স্হানীয় সরকার বিভাগ এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর (জাইকা) সহযোগীতায় এই প্রশিক্ষন অনু্ষ্ঠিত হয়।

প্রশিক্ষন কর্মশালায় সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম। আরো উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত।

প্রশিক্ষন কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্হিত ছিলেন মৌলভীবাজারের নিরাপদ খাদ্য কর্মকর্তা মুহাম্মদ শামসুল আরেফিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, ইউজিডিপি’র উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলিটেটর নিশীথ বরন রায়, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের সহকারি ডেন্টাল সার্জন ডা. মো. জোবায়ের খান।

প্রশিক্ষনে হোটেল মালিক, হোটেল ব্যবস্হাপক,হোটেল বয়, শেপ ও অন্যান্য কর্মচারীসহ ৩৫ জন অংশগ্রহন করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর