শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কচুয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রায় নববর্ষ উদযাপন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি / ১০০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১:৫৮ অপরাহ্ন

কচুয়ায় বাংলা নববর্ষ জাঁক-জমকপূর্ণভাবে বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার কচুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা, লোকজ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির ও ইউএনও মোতাছেম বিল্যাহ’র নেতৃত্বে বাংলার ঐতিহ্য ধারন করে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা চত্বর থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

এসময় এসিল্যান্ড মো. ইবনে আল জায়েদ হোসেন, ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব আলম, ইউআরসি ইনিস্ট্রাক্টর জাকির হোসেন,মুক্তিযোদ্ধা আব্দুল মবিন ও জাবের মিয়া সহ কর্মকর্তাগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীগণ অংশ গ্রহণ করেন।

মঙ্গল শোভাযাত্রার পর উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা নৃত্য ও বিভিন্ন সংঙ্গীত পরিবেশন করে।

এছাড়া উপজেলা পরিষদ চত্বরে লোকজ মেলায় হস্তনির্মিত বিভিন্ন কুটির জাত শিল্পের ৬টি স্টল বসে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর