শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাইকগাছায় চোরাই বিদ্যুৎ লাইনে যুবকের মৃত্যু

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি / ১১১
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ৩:০১ অপরাহ্ন

খুলনার পাইকগাছায় চোরাই বিদ্যুৎ লাইনে লীজ ঘেরে মটর পানি দেয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মিহির কান্তি মন্ডল (৪০) নামের যুবকের মৃত্যু হয়েছে।

এলাকাবাসি তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি বুধবার দুপুরে উপজেলার খড়িয়ার ঠাকুরণ বাড়ি চকে। জানাগেছে, উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়া ঠাকুরুণ বাড়ি চকের মৃত বিজয় কৃষ্ণ মন্ডলের ছেলে মিহির কান্তি মন্ডল বুধবার দুপুরে বাড়ির পাশে ঘরে পানি দিতে যায়। এলাকবাসি জানিয়েছে তারা বাড়ির বিদ্যুৎ লাইন থেকে চোরাই ভাবে ঘেরের বাসায় নিয়ে যায়।

এ সময় মিহির পানিতে দাড়িয়ে মটরের প্লাগ লাগাতে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে যায়। পাশের ঘের মালিক ফারুক হোসেন দেখতে পেলে তার ডাক চিৎকারে বাড়ি থেকে লইিন বন্ধ করে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করে। পাইকগাছা পল্লি দি্যুৎ ডিজিএম বিলায়েত হোসেন বলেন, ইতিমধ্য আমরা বিভিন্ন এলাকায অবৈধ বিদ্যুৎ লাইন কেটে দিয়েছি এবং অনেকের জরিমানা করেছি। পরে তারা রাতের আঁধারে আবরো সংযোগ নিয়ে নিচ্ছে।

থানা অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান জিয়া বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলা করে পরিবারের নিকট লাশ হস্থান্তর করা চয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর