শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শিবগঞ্জে পুষ্টি মিশ্রণ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি / ১০৪
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ২:৪৬ অপরাহ্ন

বগুড়া শিবগঞ্জ উপজেলায় পুষ্টি মিশ্রণ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে বেতগাড়ী মীরবাড়ী অটো রাইস মিলে সরকারি ডাব্লুএফপি ও এনআই অনুমোদিত খাদ্য বান্ধব কর্মসূচীর আওতাঁয় চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া জেলা অটো রাইস মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল হক দুদু।

এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা খাদ্য কর্মকর্তা আবুল বাসার, অত্র প্রতিষ্ঠানের কর্নধার মীর শাহে আলম, খাদ্য পরিদর্শক মমতাজ বেগম, খাদ্য পরিদর্শক জামুরহাট খাদ্য গুদাম রুবেল হাসান, বিশিষ্ট ব্যবসায়ি সামছুল মোল্লা, মীর মাকু প্রমুখ।

প্রসঙ্গতঃ বিশ্ব খাদ্য কর্মসূচি’র সহায়তায় চালের গুড়ার সাথে ভিটামিন-এ, ভিটামিন-বি ১, ভিটামিন-বি১২, ফলিক এসিড, আয়রন, ও জিঙ্ক। এই ৬টি ভিটামিন ও খনিজ পদার্থ মিশিয়ে কৃত্রিম চাল উৎপাদন করে সাধারণ চালের সাথে মিশিয়ে তৈরি করা হচ্ছে পুষ্টি চাল।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর