শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নীলফামারীতে যুবদের ক্যারিয়ার পরিকল্পনা বিষয়ক প্রশিক্ষণ

নীলফামারী প্রতিনিধি / ১১৮
নিউজ আপঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

শিক্ষার্থীদের ভবিষৎ ক্যারিয়ার পরিকল্পনা বিষয়ক প্রশিক্ষণ প্রদান করা হয়েছে গুড নেইবারস্ বাংলাদেশ নীলফামারী সিডিপি এর উদ্যোগে।

মঙ্গলবার (১২এপ্রিল) দিনব্যাপী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের বালাপাড়াস্থ গুড নেইবারস্ বাংলাদেশ নীলফামারী সিডিপি কার্যালয়ে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এতে রির্সোস পারসন হিসেবে প্রশিক্ষন পরিচালনা করেন আন্ডারপ্রিভিলেজড চিলড্রেনস এডুকেশনাল প্রোগ্রামস (ইউসেপ) এর আ লিক ব্যবস্থাপক শাহিনুল ইসলাম।

ক্যারিয়ার গঠন, উদ্যোক্তা হওয়ার বিষয়েও কথা বলেন গুড নেইবারস্ নীলফামারী সিডিপি প্রকল্প ব্যবস্থাপক সুব্রত টুডু ও ব্যবস্থাপক(প্রোগ্রাম) প্রাঞ্জলী মৃ।

গুড নেইবারস্ প্রকল্প ব্যবস্থাপক সুব্রত টুডু জানান, প্রশিক্ষণে শিক্ষার ধরণ অনুযায়ী ক্যারিয়ারের সুযোগ, কারিগরি প্রশিক্ষণের গুরুত্ব ও চাকুরীর সুযোগ, অনলাইনে প্রশিক্ষিত হয়ে চাকুরীর সুযোগ সৃষ্টির ধারণা দেয়া হয়।

এতে ২৮জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন বলে জানান তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর