শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গৌরনদীতে জামাতার হামলায় শ্বশুর খুন

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি / ১৩৩
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ৩:৩১ অপরাহ্ন

ডিভোর্সী মেয়ের জামাতার হামলায় শ্বশুর হারুন মৃধা (৬০) নিহত হয়েছেন। গতকাল সোমবার বিকেলে গৌরনদী উপজেলার হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহতর বাড়ি পার্শ্ববর্তী মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামে।

স্থানীয়,হাসপাতাল ও থানা সূত্রে জানা গেছে,দুইবছর পূর্বে সাহেবেরচর গ্রামের সিকিম আলী বয়াতীর ছেলে মাসুম বয়াতীর সাথে হারুন মৃধার মেয়ে শান্তনার বিয়ে হয়। কয়েকদিন পর দাম্পত্য কলহের কারণে মাসুমকে ডিভোর্স দেয় হারুন মৃধার মেয়ে শান্তনা।

এই নিয়ে সোমবার বিকেল সারে চারটার সময় শান্তনা গৌরনদীর হোসনাবাদ মাধ্যমিক বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে লঞ্চঘাট এলাকা দিয়ে বাড়ি যাওয়ার পথে ডিভোর্সী স্বামী মাসুম বয়াতী তার পথরোধ করে তার সাথে যেতে বলে। শান্তনা ডিভোর্সী স্বামীর সাথে যেতে অপরাগতা প্রকাশ করেন।

এই নিয়ে কথাকাটাকাটির মধ্যে হারুন মৃধা (শান্তনার বাবা) এগিয়ে এসে মেয়েকে নিয়ে খেঁয়া নৌকায় তুলে বাড়ি পাঠিয়ে দেন। মেয়ে চলে যাওয়ার কিছু সময় পরে মাসুম তার লোকজন নিয়ে হারুন মৃধাকে এলোপাতালী পিটিয়ে ও কুপিয়ে গুরতর জখম করে।

স্থানীয়রা হারুন মৃধাকে উদ্ধার করে প্রথমে হোসনাবাদ বাজারের নিউ জনপ্রিয় হাসপাতালে নিয়ে আসে, সেখানে অবস্থার অবনতি হলে সাথে সাথে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তিনি মারা যান।

হারুন মৃধার মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়লে ঔ এলাকায় উত্তেজনা দেখা দেয়,পরবর্তীতে পুলিশ পরিস্থিতি নিয়ন্তনে আনে।

গতকাল রাত সারে আটটায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আফজাল হোসেন এ প্রতিনিধিকে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

পাশাপাশি ঘটনার সাথে জড়িতকে গ্রেফতারে অভিযান চলছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর